চালডাল ডটকম ঢাকা বিস্তারিত জানতে পরুন

>আজকের আর্টিকেলটি তে আমরা জানবো চালডাল ডটকম ঢাকা সম্পর্কে বিস্তারিত।চালডাল ডটকম ঢাকা এটা তে কি কি করা যায় এবং চালডাল ডটকম ঢাকা আরো নানা তথ্য জানতে আমাদের সাথেই থাকুন। চলুন জেনে নিই চালডাল ডটকম ঢাকা সম্পর্কে।

সূচিপত্র: চালডাল ডটকম ঢাকা

চালডাল ডটকম ঢাকা 

চালডাল ডটকম ঢাকা এটা চালডাল ডটকম এর একটি বিভাগ।চালডাল ডটকম এর আরো অনেক বিভাগ আছে।যেমন চালডাল ডটকম সিলেট,চালডাল ডটকম খুলনা,চালডাল ডটকম যশোর,চালডাল ডটকম রাজশাহী। নিচে চালডাল ডটকম ঢাকা সম্পর্কে দেওয়া হলো:

চালডাল.কম:২০১৩ সালে প্রতিষ্ঠিত একটি বাংলাদেশী অনলাইন মুদি এবং খাদ্য পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান। ব্যবহারকারীগণ প্রতিষ্ঠানটির ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ফল এবং সবজি, মাংস এবং দুগ্ধ, মুদিপণ্য, এবং ব্যক্তিগত যত্ন ও গৃহস্থালি সামগ্রী ক্রয় করতে পারেন। বর্তমানে এটি পুরান ঢাকা এর কিছু অংশ ব্যতীত ঢাকা শহরের সকল এলাকায় সেবা প্রদান করছে।

চালডাল.কম

ধরন:বেসরকারী

শিল্প:খাবার ও মুদি

প্রতিষ্ঠাকাল:সেপ্টেম্বর ২০১৩

সদরদপ্তর:ঢাকা, বাংলাদেশ

অবস্থানের সংখ্যা:৫০ (২০১৮)

বাণিজ্য অঞ্চল:ঢাকা

প্রধান ব্যক্তি:ওয়াসিম আলিম

জিয়া আশরাফ:তেজাস বিশ্বনাথ[১]

ওয়েবসাইট:chaldal.com

নিত্যদিনের প্রয়োজনীয় সব গ্রোসারি পণ্য দ্রুততম সময়ের মধ্যে খুলনার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সেবা চালু করেছে অনলাইনভিত্তিক দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান চালডাল ডটকম। নিজস্ব ওয়্যারহাউজের মাধ্যমে সম্প্রতি খুলনা শহরবাসীর প্রতিদিনের নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি পণ্য যেমন- মাছ, মাংস, চাল-ডাল, ফ্রেশ শাকসবজি ও ফলমূল, বাচ্চাদের ডায়াপার বা পোষ্য প্রাণীর খাবারসহ দেশি বিদেশি ব্রান্ডের ৮৫০০+ মুদি পণ্য কেনাকাটার এ সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

ফলে, বাসায় বসে ক্রেতারা অনলাইনে পণ্যের অর্ডার করলে মাত্র ১ ঘন্টার মধ্যে বাসায় পণ্য পৌঁছে দেবে চালডাল ডটকম-এর কর্মীরা। বিশেষ মূল্যছাড় ও ১টি কিনলে ১টি ফ্রি অফারসহ ৩ থেকে ৭ দিনের ফ্রি রিটার্ন-রিপ্লেসমেন্ট পলিসিরও সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি ২৪/৭ কাস্টমার সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে।

অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকম এরই মধ্যে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও যশোরে তাদের সেবার পরিধি ছড়িয়ে দিয়েছে। এবার এ তালিকায় যুক্ত হলো হিমায়িত চিংড়ি রপ্তানি শিল্পের জন্য বিখ্যাত রূপালি শহর খুলনা। 

চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরিফ ইবনে হাই বলেন, 'করোনা মহামারি চলাকালীন ও পরবর্তী সময়ে অনলাইন কেনাকাটার ওপর সাধারণ ক্রেতাদের আস্থা ও নির্ভরতা অনেক বেড়েছে। হোম ডেলিভারি সার্ভিসের ওপর চাপ অনেক বৃদ্ধি পেয়েছে। ব্যবসার শুরু থেকেই কম সময়ের মধ্যে গ্রাহকদের হাতে পণ্য পৌঁছে দিতে সাপ্লাইচেইনের ওপর বিশেষ গুরুত্ব দিয়ে আসছে চালডাল ডটকম। দেশের হাজার হাজার পরিবারের নিত্যপ্রয়োজনীয় বাজার-সদাই অনলাইনে করার সুযোগ করে দেওয়া এবং গ্রাহকদের জীবনকে আরও সহজ করতে মাত্র ১ ঘন্টার মধ্যে অর্ডারকৃত পণ্য বাসায় পৌঁছে দিতে চালডাল ডটকম প্রতিশ্রুতিবদ্ধ।'

অনলাইন কেনাকাটার ক্রমে বেড়ে উঠার সঙ্গে সঙ্গে বাংলাদেশে নিজেদের ব্যবসার পরিধি বৃদ্ধি করে চলেছে ২০১৩ সালে প্রতিষ্ঠিত অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান চালডাল ডটকম। ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে বর্তমানে দেশের তিনটি বিভাগের প্রায় ২৩০+ এলাকায় মাত্র ৯ টাকা ডেলিভারি চার্জে ৮ লক্ষাধিক গ্রাহকের কাছে ডেলিভারি সেবা পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

চালডাল ডটকম ঢাকা বিস্তারিত

চালডাল ডটকম, একটি অনলাইন ভিত্তিক দেশীয় ই-কমার্স কোম্পানি, খুলনাবাসীর দোরগোড়ায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের ডেলিভারি পরিষেবা চালু করেছে।

একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোম্পানিটি সম্প্রতি খুলনা শহরে তার গুদামের মাধ্যমে দেশি-বিদেশি ব্র্যান্ডের 8500+ মুদি পণ্য যেমন মাছ, মাংস, চাল, ডাল, তাজা শাকসবজি ও ফলমূল, শিশুর ডায়াপার বা পোষা প্রাণী সরবরাহ করা শুরু করেছে।

গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করতে, Chaldal.com একটি 3-7 দিনের ফ্রি রিটার্ন এবং রিপ্লেসমেন্ট পলিসি বিশেষ ডিসকাউন্ট সহ একটি কিনুন 1 পান 1 বিনামূল্যের অফারও অফার করে৷ পাশাপাশি, তারা গ্রাহকদের সমস্যা সমাধানের জন্য 24/7 গ্রাহক সহায়তা পরিষেবাও প্রদান করছে।

চালডাল ডটকমের হেড অফ গ্রোথ ওমর শরীফ ইবনি হাই বলেন, "কোভিড-১৯ মহামারী চলাকালীন এবং পরে অনলাইন কেনাকাটার প্রতি ভোক্তাদের আস্থা ও বিশ্বাস উল্লেখযোগ্যভাবে বেড়েছে। ফলস্বরূপ, হোম ডেলিভারি পরিষেবার চাপও উল্লেখযোগ্যভাবে বেড়েছে। কম সময়ে গ্রাহকদের কাছে পণ্য পৌঁছে দিতে, এখানে Chaldal.com-এ, আমরা আমাদের ব্যবসার শুরু থেকেই সাপ্লাই চেইনের ওপর জোর দিয়ে আসছি। Chaldal.com জুড়ে হাজার হাজার পরিবারের কাছে অতিপ্রয়োজনীয় দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। দেশ অনলাইন। নাগরিকদের জীবন সহজ করতে, আমরা মাত্র এক ঘণ্টার মধ্যে গ্রাহকদের বাড়িতে অর্ডার করা পণ্য পৌঁছে দিচ্ছি।"

2013 সালে প্রতিষ্ঠিত, অনলাইন ভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান Chaldal.com দেশে অনলাইন শপিং সংস্কৃতির উত্থানের সাথে সাথে সময়ের সাথে সাথে বাংলাদেশে তার ব্যবসা সম্প্রসারণ করছে। ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে, কোম্পানিটি বর্তমানে মাত্র 9 টাকা ডেলিভারি চার্জে দেশের তিনটি বিভাগের প্রায় 230+ এলাকায় 8 লাখের বেশি গ্রাহককে ডেলিভারি পরিষেবা প্রদান করছে। এবং Chaldal.com-এর 2500+ কর্মী সময়মতো পণ্য সরবরাহ করার জন্য অত্যন্ত দক্ষতার সাথে এই দুর্দান্ত কাজটি করছেন।

আজকের মতো এতোটুকুই আশা করি আপনাদের ভালো লাগবে আবার আসব নতুন কিছু নিয়ে ততদিন পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।16056

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url