চালডাল ডটকম যশোর সম্পর্কে বিস্তারিত

>আজকের আর্টিকেলটি তে আমরা জানবো চালডাল ডটকম যশোর সম্পর্কে বিস্তারিত।চালডাল ডটকম যশোর এটা তে কি কি করা যায় এবং চালডাল ডটকম যশোর আরো নানা তথ্য জানতে আমাদের সাথেই থাকুন। চলুন জেনে নিই চালডাল ডটকম যশোর সম্পর্কে।

সূচিপত্র: চালডাল ডটকম যশোর

চালডাল ডটকম খুলনা

চালডাল ডটকম যশোর, এটা চালডাল ডটকম এর একটি বিভাগ।চালডাল ডটকম এর আরো অনেক বিভাগ আছে।যেমন চালডাল ডটকম সিলেট,চালডাল ডটকম রাজশাহী,চালডাল ডটকম খুলনা,চালডাল ডটকম ঢাকা।

মানুষ এখন অনলাইনে কেনাকাটার দিকে বেশি ঝুঁকছে, এবং এই অভ্যাসটি নতুন প্রজন্মের মধ্যে বাড়ছে। পড়াশোনার চাপ, পরীক্ষার প্রস্তুতি, কাজের ব্যস্ততা, ভারী ব্যাগ বহন, বাজারে প্রচণ্ড ভিড়, বাড়িতে বাচ্চাদের ম্যানেজ করা, এইসব অসুবিধার সম্মুখীন হতে হয় প্রত্যেককেই। তার ওপর ঢাকা মহানগরীর যানজট জনজীবনকে দুর্বিষহ করে তুলছে। জীবনকে কিছুটা সহজ করতে চালডাল যশোরে চলে যাওয়ার এবং আংশিক কার্যক্রম শুরু করার পদক্ষেপ নিয়েছে।

 "চালডাল" এখন একটি বিশ্বস্ত ব্র্যান্ডের নাম যা ঢাকা মেট্রোপলিটনের 55টি এলাকায় প্রায় 286560+ গ্রাহকদের দোরগোড়ায় মুদি পণ্যের দ্রুত এবং ন্যায্য অ্যাক্সেস প্রদান করে। এখন চালডাল যশোরে তাদের কর্মশক্তি বিকেন্দ্রীকরণের পদক্ষেপ নিয়েছে।

যশোরের শেখ হাসিনা সফটওয়্যার পার্কে 12,000 বর্গফুট জায়গার একটি অফিস সহ এবং 2রা ফেব্রুয়ারি, 2019 থেকে একটি অফিসিয়াল কার্যক্রম শুরু করেছে। এই অফিসে 500 জনের বেশি কর্মচারী রাখার ক্ষমতা রয়েছে। এই বিকেন্দ্রীকরণের মাধ্যমে, চালডাল ঢাকার বাইরে পরিষেবা চালু করার স্বপ্নের দিকে একটি বিশাল লাফ দিয়েছে।

গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করতে, Chaldal.com একটি 3-7 দিনের ফ্রি রিটার্ন এবং রিপ্লেসমেন্ট পলিসি বিশেষ ডিসকাউন্ট সহ একটি কিনুন 1 পান 1 বিনামূল্যের অফারও অফার করে৷ পাশাপাশি, তারা গ্রাহকদের সমস্যা সমাধানের জন্য 24/7 গ্রাহক সহায়তা পরিষেবাও প্রদান করছে।

চালডাল ডটকম যশোর তথ্য

চালডাল ডটকমের হেড অফ গ্রোথ ওমর শরীফ ইবনি হাই বলেন, "কোভিড-১৯ মহামারী চলাকালীন এবং পরে অনলাইন কেনাকাটার প্রতি ভোক্তাদের আস্থা ও বিশ্বাস উল্লেখযোগ্যভাবে বেড়েছে। ফলস্বরূপ, হোম ডেলিভারি পরিষেবার চাপও উল্লেখযোগ্যভাবে বেড়েছে। কম সময়ে গ্রাহকদের কাছে পণ্য পৌঁছে দিতে, এখানে Chaldal.com-এ, আমরা আমাদের ব্যবসার শুরু থেকেই সাপ্লাই চেইনের ওপর জোর দিয়ে আসছি। Chaldal.com জুড়ে হাজার হাজার পরিবারের কাছে অতিপ্রয়োজনীয় দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। দেশ অনলাইন। নাগরিকদের জীবন সহজ করতে, আমরা মাত্র এক ঘণ্টার মধ্যে গ্রাহকদের বাড়িতে অর্ডার করা পণ্য পৌঁছে দিচ্ছি।"

2013 সালে প্রতিষ্ঠিত, অনলাইন ভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান Chaldal.com দেশে অনলাইন শপিং সংস্কৃতির উত্থানের সাথে সাথে সময়ের সাথে সাথে বাংলাদেশে তার ব্যবসা সম্প্রসারণ করছে। ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে, কোম্পানিটি বর্তমানে মাত্র 9 টাকা ডেলিভারি চার্জে দেশের তিনটি বিভাগের প্রায় 230+ এলাকায় 8 লাখের বেশি গ্রাহককে ডেলিভারি পরিষেবা প্রদান করছে। এবং Chaldal.com-এর 2500+ কর্মী সময়মতো পণ্য সরবরাহ করার জন্য অত্যন্ত দক্ষতার সাথে এই দুর্দান্ত কাজটি করছেন।

চালডাল, বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মুদিখানা স্টার্টআপ, ঘোষণা করেছে যে তারা সিলেটে নিত্য প্রয়োজনীয় পণ্যের ডেলিভারি পরিষেবা সম্প্রসারিত করেছে। তিন দিন আগে আসা এই ঘোষণার অর্থ হল সিলেটের গ্রাহকরা এখন চালডাল থেকে মুদি এবং প্রয়োজনীয় পণ্য যেমন মাছ, মাংস, চাল, ডাল, তাজা শাকসবজি এবং ফলমূল, শিশুর ডায়াপার, পোষা খাবার ইত্যাদি অর্ডার করতে পারবেন এবং তাদের ডেলিভারি করতে পারবেন। দরজা

পূর্বে, চালডাল নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, যশোর এবং খুলনায় কভারেজ বিস্তৃত করেছিল। সিলেটের সাথে চালডাল এখন বাংলাদেশের ছয়টি শহরে পাওয়া যাচ্ছে।

সময়মত ডেলিভারি এবং গ্রাহক সেবা নিশ্চিত করতে কোম্পানিটি সিলেটে একটি গুদাম স্থাপন করেছে বলে মনে হচ্ছে।

চালডাল অনলাইন শপিং কি?

চালডাল ডটকম বাংলাদেশের প্রথম অনলাইন গ্রোসারি চেইন শপ যা যাত্রা শুরুর প্রথম দিকে ঢাকার কিছু কিছু এলাকায় পণ্য হোম ডেলিভারি দিয়ে আসলেও সময়ের সাথে তাল মিলিয়ে ও গ্রাহক সন্তুষ্টির কথা বর্তমানে ঢাকাসহ নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, যশোর ও খুলনা এলাকায় ৩০ মিনিটে পণ্য হোম ডেলিভারি দিয়ে আসছে। প্রতিষ্ঠানটি গ্রোসারি পণ্য, টাটকা সবজি, ফল, মাছ, মাংস, বাচ্চাদের খেলনা, বেবি কেয়ার, হোম/কিচেন সামগ্রী, অফিস স্টেশনারি, প্রসাধনী ও ব্যক্তিগত পণ্য, স্পোর্টস সামগ্রীর দশ হাজারেরও অধিক বিভিন্ন পণ্য chaldal.com ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে বিক্রি করে থাকে।

চালডাল ডটকম-এর চালডাল শব্দটি গ্রোসারি বা ‘মনোহরি ও মুদি’ পণ্যের রূপক হিসেবে ব্যবহার করা হয়েছে। রাজধানী ঢাকাসহ বিভিন্ন বড় শহরে এর কার্যক্রম পরিচালনায় ২৫ টিরও অধিক ওয়্যার হাউস রয়েছে।

চালডাল ডটকম অফার

চালডাল তার প্রতিষ্ঠালগ্নকাল হতেই বিভিন্ন ধরনের ছাড় ও অফার দিয়ে আসছে যার মধ্যে রয়েছে নির্দিষ্ট পণ্যে ছাড় কিংবা ফ্রি গিফট অফার। এছাড়া বিভিন্ন উপলক্ষে পেমেন্ট-এ ক্যাশব্যাক ও ছাড় দিয়ে থাকে।

একইসাথে চালডাল বিকাশ কিংবা নগদ ও রকেট পেমেন্ট-এ বিভিন্ন ধরনের ছাড়। অনেকসময় ভিসা বা মাস্টারকার্ডে পেমেন্ট-এও ডিসকাউন্ট দিয়ে আসছে।

আজকের মতো এতোটুকুই আশা করি আপনাদের ভালো লাগবে আবার আসব নতুন কিছু নিয়ে ততদিন পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।16056

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url