রকমারি অনলাইন শপ সম্পর্কে বিস্তারিত

>আজকের আর্টিকেলটি তে আমরা জানবো রকমারি অনলাইন শপ সম্পর্কে বিস্তারিত তথ্য। রকমারি অনলাইন শপ কি, রকমারি অনলাইন শপ থেকে কি কি কেনাকাটা করা যায়,সেই সম্পর্কিত বিস্তারিত আলোচনা করা হবে।

সূচিপত্র: রকমারি অনলাইন শপ

রকমারি অনলাইন শপ কি?

রকমারি.কম বা রকমারি ডট কম হচ্ছে বাংলাদেশের একটি অনলাইনভিত্তিক পণ্য কেনার ওয়েবসাইট। এটি ২০১২ সালের ১৯ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। শুরুতে শুধু বই কিনতে পাওয়া গেলেও বর্তমানে এই সাইটে ডিভিডি, ভিডিও টিউটোরিয়াল, ক্রীড়া সামগ্রী, অন্য রকম বিজ্ঞান বাক্স বিজ্ঞান পরীক্ষণের কিট, ক্যালকুলেটর, ঘড়ি, পেনড্রাইভ, কম্পিউটারের নানাবিধ যন্ত্রাংশসহ বিভিন্ন পণ্যও কিনতে পাওয়া যায়। ওয়েবের পাশাপাশি মোবাইল অ্যাপের মাধ্যমেও এখানে পণ্য অর্ডার করা যায়।

রকমারিতে সাবস্ক্রাইব করবো কীভাবে?

একদম সহজ। আমাদের হোম পেইজের নিচের দিকে Subscribe and be a part of Rokomari and get exciting Offers এরকম একটা লিখা দেখতে পাবেন। এর নিচেই দেখবেন ইমেইল লেখার একটা বক্স আছে। সেখানে আপনার ইমেইল আইডি লিখে দিলেই আমরা আপনাকে আমাদের বিভিন্ন সময়ের বিভিন্ন অফার এবং আপডেটগুলো দিয়ে দিবো।

রকমারি অনলাইন শপ নাম্বার

Rokomari.com

Dhaka

Open 24 hours

Call:09609-616297

DIRECTIONS :B

Memory Photo Studio

Sunamganj

Open ⋅ Closes 10PM

Call:01725-584842

DIRECTIONS:C

Rokomari Stationary Shop:Poradia Bazar   

Call: 01629-526726

রকমারি ডটকম কী?

রকমারি ডট কম বাংলাদেশের অন্যতম বৃহৎ ই-কমার্স প্রতিষ্ঠান। বাংলাদেশের সর্ববৃহৎ এই অনলাইন বুকশপে আপনি দেশি-বিদেশী অরিজিনাল বই, ইলেকট্রনিক্স সামগ্রী, টিউটোরিয়াল, ইসলামিক পণ্য, স্টেশনারি এবং নানা ধরণের গিফট সামগ্রী ঘরে বসে অর্ডার করতে পারবেন। 

রকমারি ডট কমই প্রথম বাংলাদেশে ‘ক্যাশ অন ডেলিভারি’ সিস্টেম বৃহৎ পরিসরে শুরু করে। যেখানে পণ্য বুঝে নিয়ে গ্রাহক টাকা পরিশোধ করবেন। এছাড়াও আপনি চাইলে বিকাশ, রকেট, ডিমানি ও ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে অগ্রীম মূল্য পরিশোধ করতে পারেন। এছাড়া যেকোনো পণ্যে কোনধরণের সমস্যা থাকলে হ্যাপি রিটার্ন পলিসি তো আছেই। ঘরে বসে নিশ্চিন্তে ও দ্রুত নিজের পছন্দসই পণ্য বুঝে পেতে এখনই ভিজিট করুন 

রকমারি অনলাইন শপ ডেলিভার চার্জ কত?

আপনি care@rokomari.com এ ইমেইল করে অথবা লাইভচ্যাট বা ফেসবুক এ মেসেজ মেসেজ দিয়ে অর্ডার অনলাইন অর্ডারের ক্ষেত্রে যেকোন পরিমান পণ্য ডেলিভারির জন্য ডেলিভারি চার্জ মাত্র ৫০ টাকা। আর ইমেইল দিয়ে অর্ডারের ক্ষেত্রে যেকোন পরিমান পণ্য ডেলিভারির জন্য ডেলিভারি চার্জ মাত্র ৭০ টাকা ।

রকমারি ডটকম কোন পণ্যগুলো বিক্রি করে?

দেশি-বিদেশী অরিজিনাল প্রিন্টের বই, ইলেকট্রনিক্স সামগ্রী, ডিভিডিতে রেকর্ড করা ট্রেনিং ম্যাটেরিয়াল (টিউটোরিয়াল), ইসলামিক পণ্য, স্টেশনারি এবং নানা ধরণের গিফট সামগ্রী আছে রকমারির সুবিশাল ওয়েবসাইটে।

রকমারির সাইটে কোন ধরণের বইগুলো খুঁজে পাব?

দারুণ প্রশ্ন। সরকার থেকে নিষিদ্ধ ও বহুল বিতর্কিত বই বাদে যেকোন বই আপনি রকমারিতে খুঁজে পাবেন। দেশি-বিদেশী প্রায় ৫০টি ক্যাটগরির প্রায় দুই লাখ বই রকমারির সাইটে এন্ট্রি করা আছে। আপনি রকমারির মেন্যু থেকে ক্যাটগরি, লেখক ও প্রকাশনীর নাম দিয়েও বই খুঁজে পাবেন। এছাড়া সার্চ করেও আপনার পছন্দের বইটি খুঁজে পাবেন খুব সহজেই।

বই ছাড়া রকমারিতে আর কী পাবো?

ইলেকট্রনিক্স পণ্য, গিফট কার্ড, বিজ্ঞানবাক্স, স্টেশনারি আইটেমসের সুবিশাল সংগ্রহও আছে রকমারিতে।

অনলাইনে রকমারিতে অর্ডার করবো কীভাবে?

একবার অ্যাকাউন্টে লগইন করে (লগ ইন না করেও অর্ডার করা যায়) যে পণ্য কিনতে চান তার ডানপাশে Add To Cart অপশনে ক্লিক করলে পণ্যটি আপনার Cart এ যুক্ত হবে, একাধিক পণ্য কিনতে চাইলে একই নিয়মে আরো পণ্য Cart এ যুক্ত করতে হবে। এরপরে Go to cart অপশনে ক্লিক করার পর Continue To Shipping অপশনে ক্লিক করে নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিয়ে Continue To Payment অপশনে ক্লিক করতে হবে এবং সেখান থেকে পেমেন্ট মেথড সিলেক্ট করার পর Confirm Order সিলেক্ট করলে আপনার অর্ডার করা হয়ে যাবে।

পোস্ট অফিস কতদিনের মধ্যে ডেলিভারি করে?

পার্সেল পোস্ট অফিসে বুকিং হওয়ার পর বুকিং নম্বরসহ একটি মেসেজ পাঠানো হয়ে থাকে। এরপর ৭-১০ কর্মদিবসের মধ্যে ডেলিভারি হয়ে থাকে। পোস্ট অফিস হোম ডেলিভারি করবে কিনা সেটা পোস্ট অফিসের উপর নির্ভর করে। এজন্য গ্রাহককে বুকিং নম্বর পাওয়ার পর ৫-৭ কর্মদিবসের মধ্যে নিকটস্থ পোস্ট অফিসে যোগাযোগ করতে হবে।

উইশ লিস্ট' কী?

গ্রাহক সন্তুষ্টি আমাদের প্রাথমিক লক্ষ্য। তাই কোন গ্রাহক যদি কোনও বই/পণ্য পছন্দ করে তবে সেই বিশেষ মুহুর্তটিতে এটি কিনতে না পারলেও সহজেই সেই পণ্যটিকে তার পছন্দসই তালিকায় যুক্ত করতে পারেন। যাতে ভবিষ্যতে সে তার পছন্দের তালিকাটি পরীক্ষা করে এটি কিনতে পারে। রকমারিতে পছন্দের তালিকাটির নাম উইশ লিস্ট।

রকমারিতে ই-বুক কীভাবে পাওয়া যাবে?

প্লে-স্টোরে আপনি মুঠোবই নামে আমাদের ই-বুক সার্ভিসটি পাবেন। অ্যাপটি ডাউনলোড করে রেজিষ্ট্রশন করলেই ব্যবহার করতে পারবেন।

রকমারিতে সাবস্ক্রাইব করবো কীভাবে?

একদম সহজ। আমাদের হোম পেইজের নিচের দিকে Subscribe and be a part of Rokomari and get exciting Offers এরকম একটা লিখা দেখতে পাবেন। এর নিচেই দেখবেন ইমেইল লেখার একটা বক্স আছে। সেখানে আপনার ইমেইল আইডি লিখে দিলেই আমরা আপনাকে আমাদের বিভিন্ন সময়ের বিভিন্ন অফার এবং আপডেটগুলো দিয়ে দিবো।

আজকের মতো এতোটুকুই আশা করি আপনাদের ভালো লাগবে আবার আসব নতুন কিছু নিয়ে ততদিন পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।16056

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url