চালডাল ডটকম সিলেট সম্পর্কে বিস্তারিত

আজকের আর্টিকেলটি তে আমরা জানবো চালডাল ডটকম সিলেট সম্পর্কে বিস্তারিত।চালডাল ডটকম সিলেট এটা তে কি কি করা যায় এবং চালডাল ডটকম সিলেট আরো নানা তথ্য জানতে আমাদের সাথেই থাকুন। চলুন জেনে নিই চালডাল ডটকম সিলেট সম্পর্কে।

সূচিপত্র: চাল ডাল ডট কম সিলেট

চালডাল ডটকম সিলেট

চালডাল ডটকম সিলেট এটা চালডাল ডটকম এর একটি বিভাগ।চালডাল ডটকম এর আরো অনেক বিভাগ আছে।যেমন চালডাল ডটকম রাজশাহী,চালডাল ডটকম খুলনা,চালডাল ডটকম যশোর,চালডাল ডটকম ঢাকা। নিচে চালডাল ডটকম সিলেট সম্পর্কে দেওয়া হলো:

Chaldal, Sylhet

Phone: 01937-491158

Address: Ali complex,lamaBazar Sylhet, Sylhet Division, 3100, Bangladesh

চালডাল ডটকম সিলেট কিছু তথ্য

চালডাল, বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মুদিখানা স্টার্টআপ, ঘোষণা করেছে যে তারা সিলেটে নিত্য প্রয়োজনীয় পণ্যের ডেলিভারি পরিষেবা সম্প্রসারিত করেছে। তিন দিন আগে আসা এই ঘোষণার অর্থ হল সিলেটের গ্রাহকরা এখন চালডাল থেকে মুদি এবং প্রয়োজনীয় পণ্য যেমন মাছ, মাংস, চাল, ডাল, তাজা শাকসবজি এবং ফলমূল, শিশুর ডায়াপার, পোষা খাবার ইত্যাদি অর্ডার করতে পারবেন এবং তাদের ডেলিভারি করতে পারবেন। দরজা

পূর্বে, চালডাল নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, যশোর এবং খুলনায় কভারেজ বিস্তৃত করেছিল। সিলেটের সাথে চালডাল এখন বাংলাদেশের ছয়টি শহরে পাওয়া যাচ্ছে।


সময়মত ডেলিভারি এবং গ্রাহক সেবা নিশ্চিত করতে কোম্পানিটি সিলেটে একটি গুদাম স্থাপন করেছে বলে মনে হচ্ছে।

সিলেটের গ্রাহকরা 30 মিনিটের ডেলিভারি, 3-7 দিনের ফ্রি রিটার্ন এবং প্রতিস্থাপন নীতি, 24/7 গ্রাহক সহায়তা পরিষেবা ইত্যাদির মতো স্ট্যান্ডার্ড চালডাল পরিষেবাগুলিতে অ্যাক্সেস পাবেন।

চালডাল চক্ষুর দ্রুত প্রসারণ

চালডাল নতুন উল্লম্ব, শহর এবং বিভাগে বিস্তৃত হচ্ছে। কোম্পানিটি বলেছে যে এটি আগামী মাসে 15 টি শহরে প্রসারিত করার পরিকল্পনা করছে। ডিজিটাল কমার্সে প্রতিযোগিতা বাড়ার সাথে সাথে, চালডাল অনলাইন মুদি এবং সংশ্লিষ্ট উল্লম্ব পণ্যগুলিতে তার নেতৃত্ব বজায় রাখতে আরও বেশি বিনিয়োগ করতে পারে।

চালডাল সারা বাংলাদেশে বিস্তৃত করতে, অন্যান্য পণ্যের অফার তৈরি করতে, তার অন-ডিমান্ড ডেলিভারি পরিষেবা GoGo Bangla Limited-এর কভারেজ প্রসারিত করতে এবং সরাসরি-ভোক্তা ফার্মেসি চালু করতে সেপ্টেম্বর মাসে একটি সিরিজ সি ফান্ডিং রাউন্ডে $10 মিলিয়ন সংগ্রহ করেছে। কোম্পানিটি এক মাস আগে ই-ফার্মেসি স্টার্টআপ বাংলামেডসকে অধিগ্রহণ করেছে এবং এর সাথে সিলেটের সাথে দুটি নতুন শহরে বিস্তৃত হয়েছে।


বাংলাদেশে ডিজিটাল কমার্স বৃদ্ধির সাথে সাথে অনলাইন মুদি শিল্প ক্রমবর্ধমান প্রতিযোগিতার সম্মুখীন হচ্ছে। বহুজাতিক খাদ্য সরবরাহকারী সংস্থা ফুডপান্ডা এবং আলিবাবার মালিকানাধীন হাংরিনাকি অনলাইন মুদিতে প্রচুর বিনিয়োগ করছে। পাঠাও উল্লম্বভাবে বিনিয়োগ করেছে।

চালডাল বিভিন্ন সুবিধা ভোগ করে। মুদির সাপ্লাই চেইন জটিল, যে কোনো খেলোয়াড়ের জন্য গেটের বাইরে মানসম্পন্ন সেবা প্রদানের জন্য একটি অপারেশনাল পেশি তৈরি করা কঠিন করে তোলে। চালডাল উল্লম্বভাবে প্রথম মুভার হয়েছে অনেক বছরের অভিজ্ঞতা. কোম্পানী মুদি সরবরাহের চারপাশে একটি অত্যন্ত দক্ষ অপারেশন তৈরি করেছে। তদুপরি, অন্যান্য খেলোয়াড়দের থেকে ভিন্ন, মুদিখানা চালডালের মূল উল্লম্ব রয়ে গেছে।

চালডাল এখন মুদিখানার বাইরে প্রসারিত করার জন্য খুঁজছে, এটি করতে প্রায় সাত বছর লেগেছে। সংস্থাটি দাবি করে যে এটি বর্তমানে দ্বিতীয় বৃহত্তম মুদি এবং বাংলাদেশের বৃহত্তম ই-গ্রোসারি কোম্পানি।

2013 সালে ওয়াসিম আলিম, তেজস বিশ্বনাথ এবং জিয়া আশরাফ দ্বারা প্রতিষ্ঠিত, চালডাল বাংলাদেশে ডার্ক-স্টোর ধারণার পথপ্রদর্শক। চালডাল তার প্রযুক্তি প্ল্যাটফর্ম দ্বারা সক্রিয় গুদামগুলির একটি নেটওয়ার্কের মাধ্যমে চাহিদা অনুযায়ী মুদি সরবরাহ করে। গ্রাহকরা 15,000 টিরও বেশি বিভিন্ন পণ্য থেকে নির্বাচন করতে পারেন এবং সেগুলি এক ঘন্টার মধ্যে বিতরণ করতে পারেন৷ 

চালডাল ডটকম অনলাইন সিলেট


চালডাল ডটকম বাংলাদেশের প্রথম অনলাইন গ্রোসারি চেইন শপ যা যাত্রা শুরুর প্রথম দিকে ঢাকার কিছু কিছু এলাকায় পণ্য হোম ডেলিভারি দিয়ে আসলেও সময়ের সাথে তাল মিলিয়ে ও গ্রাহক সন্তুষ্টির কথা বর্তমানে ঢাকাসহ নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, যশোর ও খুলনা এলাকায় ৩০ মিনিটে পণ্য হোম ডেলিভারি দিয়ে আসছে। প্রতিষ্ঠানটি গ্রোসারি পণ্য, টাটকা সবজি, ফল, মাছ, মাংস, বাচ্চাদের খেলনা, বেবি কেয়ার, হোম কিচেন সামগ্রী, অফিস স্টেশনারি, প্রসাধনী ও ব্যক্তিগত পণ্য, স্পোর্টস সামগ্রীর দশ হাজারেরও অধিক বিভিন্ন পণ্য chaldal.com ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে বিক্রি করে থাকে।


চালডাল ডটকম-এর চালডাল শব্দটি গ্রোসারি বা ‘মনোহরি ও মুদি’ পণ্যের রূপক হিসেবে ব্যবহার করা হয়েছে। রাজধানী ঢাকাসহ বিভিন্ন বড় শহরে এর কার্যক্রম পরিচালনায় ২৫ টিরও অধিক ওয়্যার হাউস রয়েছে।

আজকের মতো এতোটুকুই আশা করি আপনাদের ভালো লাগবে আবার আসব নতুন কিছু নিয়ে ততদিন পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ সবাইকে।16056

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url