আপনি কী আপনার Smart Phone এর জন্য Wireless চার্জার ব্যাবহার করছেন?

প্রতিটি ফোনেরই শক্তির প্রয়োজন। শক্তি ছাড়া তারা কাজ করতে পারে না। আর ঠিক ব্যাটারির শক্তি দিয়েই তারা কাজ করে। তবে ব্যাটারি শীর্ষে নেওয়ার একাধিক উপায় রয়েছে এবং অনেকে Wireless চার্জিংয়ের সুবিধাকে পছন্দ করে। বাছাই করে এবং সংযোগ করার জন্য কোনও কেবল নেই এটিই হলো Wireless চার্জার।

আপনি কেবল চার্জারের উপরে আপনার ফোনটি ফেলে দিন এবং দেখুন যে শক্তি শক্তি সঞ্চারিত শুরু হয়ে গেছে। Wireless চার্জিংয়ের বিভিন্ন রকমের সুবিধা ও অসুবিধা রয়েছে। তবে আপনি এটি ব্যবহার করেন কি করেননা তা জানতে আমরা আগ্রহী। 

Wireless চার্জিংয়ের সুস্পষ্ট কিছু সুবিধাগুলি :

Wireless চার্জিংয়ের কোনও প্রকারের তার নেই। আপনার ফোনটি সাধারণত কিউ-ভিত্তিক হয়ে থাকে  Wireless চার্জারের উপরে রাখুন এবং পাওয়ারটি Wireless Sell কয়েল থেকে কুণ্ডলিতে হস্তান্তরিত হবে। এটি সহজ এবং সহজ-সঠিক অবস্থানে তখন এটি সঠিক ভাবে কাজ করে। তবে ট্রেড অফস রয়েছে। একটির জন্য, Wireless চার্জিং সাধারণত ওয়্যার্ড চার্জিংয়ের সাথে অনুরূপ পাওয়ার লেভেলের চেয়ে বেশি তাপ উৎপন্ন করে থাকে। এটি দীর্ঘ মেয়াদী মালিকানার চেয়ে ব্যাটারির ক্ষমতা হ্রাস করতে পারে।

Wireless চার্জিংও সাম্প্রতিক দ্রুত চার্জিং প্রোটোকলের সাথে আমরা দেখেছি এমন পাগল-উচ্চ হারের ধরণের হিট বা গরম করতে পারে না। কখনও কখনও, নির্দিষ্ট চার্জার এবং ফোনের সংমিশ্রণ গুলি অপ্রত্যাশিত ভাবে বাজেট বা খারাপ আচরণ করতে পারে। এমনকি ২০২০ সালের এই সুদূর ভবিষ্যতের তারিখে Wireless চার্জিং আমি বন্ধ করতাম কেবল তারযুক্ত সমাধান গুলি দ্রুত হওয়ার কারণে। তবে এখন আমি কম সময় ব্যয় করছি এবং চলমান মহামারী সম্পর্কে। আমি সুবিধার জন্য প্রশংসা করতে শুরু করি। 2020 এর কিছু ভালো Wireless চার্জার সম্পর্কে ভিডিও দেখতে এখানে ক্লিক করুন। 

এছাড়াও, আমার ডেস্কে Wireless চার্জারটি বেশ সুন্দর এবং আমি এটি নষ্ট করার জন্য ঘৃণা করি। আমরা এই পোলটি কয়েকবার করেছি, তবে শেষ বারের মতো আমরা জিজ্ঞাসা করে পাঁচ বছর হয়ে গেছে। আমার এটি সমন্ধে তেমন ভালো কিছু বলার অপশন নেই।  সংখ্যাটি কীভাবে পরিবর্তিত হতে পারে তা দেখার জন্য আমি আগ্রহী। সর্বোপরি, তার পরে Wireless চার্জিং বেশ খানিকটা উন্নত হয়েছে। 

মতামত 

হেডফোন এবং পরিধেয় পোশাকের মতো আরও গ্যাজেট গুলি এখন Wireless ব্যবহার করে। সম্ভবত এটি আপনি একটি ফোন দিয়েও ব্যবহার করতে পারবেন।  তুলনার স্বাচ্ছন্দ্যের জন্য, আমরা বিকল্পগুলি তাদের আগের মতো করে রাখব। Wireless আপনার কেমন লাগলো তা জানাবেন, আপনেদের মধ্যে যাদের সমস্যা হচ্ছে এটি ব্যাবহারে তারা কমেন্ট এর মাধ্যমে আমাদের জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url