ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায়

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক বন্ধুরা, আপনি কি মোবাইলের অ্যাপ থেকে টাকা উপার্জন করতে চান তাহলে জেনে নিন মোবাইলের ট্রফি অ্যাপ থেকে টাকা ইনকাম করার সহজ উপায় । বাংলাদেশের সেরা টাকা ইনকাম করার মোবাইল অ্যাপস হলো ট্রফি। সেজন্য আমাদের আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানাবো ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায় সম্পর্কে। চলুন নিম্নে জেনে নেই ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায়।

ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায়
ট্রফি অ্যাপে খুব সহজে সাধারণ ভিডিও আপলোড করে ইনকাম করতে পারবেন। এবং সেই উপার্জন করা টাকা নিতে পারবেন আপনার বিকাশ বা নগদে কিন্তু আমরা অনেকেই জানিনা কিভাবে ট্রফি থেকে ইনকাম করা সহজ উপায় সম্পর্কে। সেজন্য আমাদের আর্টিকেলে আমরা আজকে আপনাদের জানাবো ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায়।

পেইজ সূচিপত্রঃ ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায়

ভূমিকাঃ

আপনি যদি একজন সত্যি ভিডিও ক্রিয়েটর হন এবং ভিডিও থেকে ইনকাম করতে চান তবে আপনাকে জানতে হবে কোন ধরনের ভিডিও আপনার বেশি ভিউ হয়। যেমন ধরুন আপনি একটা ভিডিও তৈরি করেছেন কিন্তু ভিউ হচ্ছে না কিন্তু আপনি যদি একটা ফানি ভিডিও তৈরি করেন তবে আপনি ভিডিওতে ভিউ পাবেন সবচেয়ে বেশি তাতে আপনার ইনকাম হবে বেশি। অথবা আপনি যদি কোন ছোটখাটো ভিডিও বানান যেমন হাসির ভিডিও পেতে পারেন এবং আপনি যদি কোন নাটক তৈরি করেন তবে ভালো ভিউ পেতে পারেন।
দয়া করে আপনাদের বোঝাতে পেরেছি যে আপনি কোন ভিডিও তৈরি করলে ট্রফি থেকে ইনকাম বেশি করতে পারবেন নিম্নে প্রফিথা ইনকাম করার সহজ উপায় গুলো বিস্তারিতভাবে তুলে ধরা হলো।

ট্রফি কিঃ

ট্রফি হচ্ছে একটা মোবাইল অ্যাপভিত্তিক সরাসরি লাইভে ভিডিও দেখার অ্যাপ যে আপনি মোবাইলের মাধ্যমে বিশ্বাসযোগ্য কোনো স্থান থেকে ট্রফির মাধ্যমে আপনি বাংলাদেশী সহ বিদেশি সকল টিভি চ্যানেল সহ সকল ভিডিও দেখতে পাবেন। ট্রফি একটি ভিডিও দেখার প্লাটফর্ম যেমন youtube এর মত আপনি যেমন ইউটিউবে ভিডিও দেখেন তেমনি আপনি ট্রফিতে ভিডিও দেখতে পারবেন যেহেতু এটি বাংলাদেশীদের জন্য নিজস্ব সিম কোম্পানি বাংলালিংক তারা তৈরি তো কোন বিজ্ঞাপন নেই আপনি ট্রফিতে বিজ্ঞাপনমুক্ত সকল কন্টেন দেখতে পারবেন।
সকল বিদেশি সহ বাংলাদেশি সবচেয়ে বেশি জনপ্রিয় সকল ওয়েব সিরিজ নাটক বাংলা ভাষায়। ট্রফি যেহেতু বাংলাদেশী সিম কোম্পানি দ্বারা তৈরি তাই আপনি খুব অল্প টাকায় ট্রফি প্যাক কিনে ট্রফি দেখতে পাবেন তা ছাড়া আপনি যে কোন নেটওয়ার্ক যেমন ওয়াইফাই সহ অন্য সিমের ইন্টারনেট দিয়েও ট্রফি দেখতে পারবেন।

ট্রফি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার সহজ উপায়ঃ

ট্রফি চ্যানেল খুলতে কোন বাড়তি ঝামেলা পোহাতে হয় না এছাড়া ও নিজের হাতে থাকা মোবাইল ফোন দিয়ে সবকিছু করা যায় ট্রফি চ্যানেলে ইউটিউব এর মত মনিটাইজেশন এর শর্তাবলী তেমন কঠিন নয় তাই বর্তমানে ট্রফি থেকে ইনকাম করা খুবই জনপ্রিয় একটি বিষয় হয়ে উঠেছে।
এর সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো বর্তমানে ট্রফি তে ভিডিও আপলোড করে খুব সহজে ইনকাম করা যায় ডাউনলোড করে তাতে ক্রিয়েট চ্যানেল তৈরি করে ভিডিও আপলোড করে ইনকাম করতে পারেন আপনি। উপার্জনের সম্ভাবনা নিশ্চিত ও বিশ্বস্ত। তাই আপনি একজন টাকা ইনকাম করতে পারবেন আজ থেকেই যদি আপনি চান।
অনেক সময় আমরা ফেসবুক বা অন্যান্য প্ল্যাটফর্মের শর্ট ভিডিও আপলোড করে থাকে কিন্তু তা থেকে আমাদের উপার্জন খুব কম হয় আপনি যদি সেই শর্ট ভিডিও আপলোড করেন তবে সেখান থেকে আপনি অনেক টাকা উপার্জন করতে পারবেন। অল্প কিছু সময় দিয়ে নিজের হাতে থাকা স্মার্টফোন ব্যবহার করে এবং বাংলালিংক সিম থেকে স্বল্প মূল্য ট্রফি ইন্টার্নেট অফার কিনে এই অ্যাপটি ভিডিও আপলোড করে ইনকাম করতে পারেন আপনি নিজেই।
ট্রফি থেকে টাকা উঠাতে ও ব্যাংকের শরণাপন্ন হতে হয় না মোবাইল ব্যাংকিং ব্যবস্থা নগদ বা বিকাশ দিয়ে সেই ইনকাম নিজের হাতে নেওয়া যায় খুব সহজে এতে আপনাকে ব্যাংকে যাওয়ার ঝামেলা থেকে মুক্তি দেয়। আপলোড করলে এর ব্যবহারকারীরা সেই ভিডিও দেখলে ইনকাম হতে পারে আপনার যত বেশি ভিউ হবে আপনার তত বেশি টাকা ইনকাম হবে আপনার।

ট্রফি চ্যানেল খুলতে যা যা লাগবেঃ

ট্রফি অ্যাপ ব্যবহার করতে তেমন কিছু প্রয়োজন হয় না তবে চ্যানেল খুলে ভিডিও আপলোড করে ইনকাম করতে চাইলে কিছু বিষয় বস্তুর প্রয়োজন হবে আপনার। ট্রফি চ্যানেল খুলতে যা যা লাগবে আপনার সেগুলো নিম্নে তুলে ধরা হলো-
  • একটি স্মার্টফোন।
  • একটি সচল মোবাইল নাম্বার যেটা আপনি ব্যবহার করেন।
  • একটি ইমেইল এড্রেস যদি আপনার কোন ইমেইল এড্রেস থেকে থাকে যদি না থাকে তবে ইমেইল এড্রেস তৈরি করে নিন।
  • চ্যানেল মালিকের জাতীয় পরিচয় পত্র।
  • চ্যানেল মালিকের জন্ম তারিখ।
  • একটি পেমেন্ট অপশন।
  • ভিডিও তৈরি করার আগ্রহ ও দক্ষতা।
  • উপরে বর্ণিত বিষয়গুলো আমাদের সকলের কাছেই সাধারণভাবে থেকে থাকে। তাই আপনি খুব সহজে ট্রফি চ্যানেল খুলে ইনকাম করতে পারবেন।

ট্রফি চ্যানেল খোলার কিছু নিয়মঃ

  • দিয়ে টাকা ইনকাম করার জন্য চ্যানেল খুলতে অবশ্যই প্রথমে গুগল প্লে স্টোর থেকে ট্রফি অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে আপনাকে। এরপর অ্যাপ ওপেন করে ট্রফি চ্যানেল খুলতে হয়, চলুন নিম্নে জেনে নেই ট্রফি চ্যানেল খোলার কিছু নিয়ম সম্পর্কে।
  • এপ্স ওপেন করার পর ডান দিকের ওপরের কর্নারে প্রোফাইল অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার একটি সচল মোবাইল নাম্বার দিয়ে সাইন ইন করে নিতে পারবেন।
  • অ্যাপের হোম পেজে ডান দিকে নিচে মাই চ্যানেল লেখাটি দেখতে পাবেন সেখানে ক্লিক করে পরবর্তী পেজে যান এবার কারেন্ট চ্যানেলে ক্লিক করে চ্যানেল তৈরির প্রক্রিয়া শুরু করুন।
  • আপনার চ্যানেলের জন্য একটি প্রোফাইল ছবি বা লোগো দিন এটি আপনার চ্যানেলের মেইন পেজে প্রদর্শিত হবে এবং আপনার আপলোড করা প্রতিটি ভিডিওর পাশে দেখানো হবে তাই চ্যানেল তৈরি করার পূর্বেই একটা আকর্ষণীয় লোকও তৈরি করে রাখুন যাতে আপনার ভিডিও গুলো আপলোড করার পর আপনার সেই লোগোটি তার পাশে থাকে।
  • প্রথমে লিখুন তারপর ডেসক্রিপশন অপশনে আপনার চ্যানেলের ভিডিওগুলো টপিক সম্পর্কিত তথ্য এবং চ্যানেলের গঠন সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য লিখুন।
  • এরপরে আপনার চ্যানেলে কোন ধরনের ভিডিও আপলোড করবেন তার সিলেক্ট করুন ক্যাটাগরি এর ড্রপডাউন মেনুতে ক্লিক করলে অনেকগুলো ক্যাটাগরি দেখতে পাবেন যেমনঃ ওয়েব শেয়ারস মুভিজ ড্রামা ফুড ব্লক গেমিং কমেডি ইত্যাদি। এবং আরো কিছু ক্যাটাগরি দেখতে পাবেন আপনি। আপনি আপনার পছন্দমত যে কোন বিষয়ের উপর ভিডিও আপলোড করতে পারবেন এবং কোন বিষয়ের উপর আপনি ভিডিও আপলোড করবেন সেটা প্রথমে সিলেক্ট করে নিন।

ট্রফি অ্যাপে মনিটাইজেশন কিভাবে পাওয়া যাবেঃ

অ্যাপে আপনার আপলোড করা ভিডিও থেকে ইনকাম করতে চাইলে অবশ্যই মানি তাই যে সন পেতে হবে আপনাকে তবে এখানে মনিটাইজেশন পাওয়া ইউটিউব এর মত কঠিন নয় মনটাই পেতে হলে প্রয়োজন-
  • 100 সাবস্ক্রাইবার
  • ক্যাটাগরি ভিত্তিক কোয়ালিটি ফুল ভিডিও
  • কপিরাইট মুক্ত ভিডিও
আপনি যদি অল্প সময়ে এই ভালো ভিডিও আপলোড করে ১২ সাবস্ক্রাইবার এর ছোট মাইলস্টোন পূরণ করে ট্রফি অ্যাপে মনিটাইজেশন পেয়ে যান তবে আপনার চ্যানেলে একশ সাবস্ক্রাইবার পূর্ণ হলে মনিটাইজেশন ও আনইন অপশন দেখতে পাবেন।

ট্রফি অ্যাপ থেকে টাকা কিভাবে পাবঃ

আমাদের মূল লক্ষ্য হচ্ছে টপি অ্যাপ থেকে টাকা ইনকাম করা। হলে আপনার এফ এর প্রোফাইলে মনিটাইজেশন বা আনইন অপশন দেখতে পাবেন সেখানে আপনার ভিডিওর ভিউ অনুযায়ী টাকাযুক্ত হতে থাকবে। আপনার সেই ইনকাম চ্যানেল খোলার সময় দেওয়া পেমেন্ট অপশনে প্রদান করা হবে সেজন্য পেমেন্ট নিতে মনিটাইজেশন অপশনে গিয়ে বিকাশ নগদ নাম্বারটি দিতে হবে এতে করে প্রতি মাসে একবার পেমেন্ট দেওয়া হবে আপনাকে।

উপসংহারঃ ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায়

পরিশেষে আমি বলতে চাই যে, আমাদের আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানিয়েছি ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায় সম্পর্কে। আপনারা যদি আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়েন তাহলে জানতে পারবেন ট্রফি থেকে ইনকাম করার সহজ উপায় গুলো।
এতক্ষণ ধৈর্য সহকারে আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের আর্টিকেলটি পরে যদি আপনি উপকৃত হন তবে আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। এরকম আরো আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url