মেয়েদের যৌন শক্তি বৃদ্ধির ২০ টি উপায়

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক বন্ধুরা আমাদের আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানাবো মেয়েদের যৌন শক্তি বৃদ্ধির ২০ টি উপায় সম্পর্ক। ছেলেদের যৌন শক্তি বাড়ানোর জন্য যেসব ঔষধ কাজ করে মেয়েদের ক্ষেত্রে সেসব ঔষধ কাজ করে না। তাই এমন কোন ট্যাবলেট নেই যা দিয়ে মেয়েদের যেখানে সেখানে খাটে নিয়ে যাবেন।  

মেয়েদের যৌন শক্তি বৃদ্ধির ২০ টি উপায়

মেয়েদের যৌন উত্তেজক ঔষধ হলো এমন ওষুধ যা নারীদের যৌন ইচ্ছা বাড়াতে সাহায্য করে এটা সাধারণত জনি শুষ্কতা, জনি মিলনের সময় ব্যথা এবং যৌন ইচ্ছা সহ বিভিন্ন যৌন সমস্যার চিকিৎসায় ব্যবহৃত হয়।

যৌন শক্তি বৃদ্ধির ২০ টি উপায়ঃ

প্রিয় পাঠক বন্ধুরা, চলুন নিম্নে জেনে নেওয়া যাক যৌন শক্তি বৃদ্ধির ২০ টি উপায় সম্পর্কে-

কলাঃ

সেক্স করার আগে কোন ধরনের অবসাদ বা চিন্তা থাকলে কলা খাওয়া উচিত। সেরোটিনিন নামক নিউরোকেমিক্যাল রক্তে পৌঁছে দিতে সাহায্য করে কলা। মুড ভালো করে এটি স্নায়ুতন্ত্রকে শান্ত করে কলায় পটাশিয়াম থাকে যা মাংসপেশির শক্তি বৃদ্ধি করে। সেক্সের সময় কলা অনেক সাহায্য করে।

সবুজ শাকসবজিঃ

সবুজ শাকসবজিতে প্রচুর পরিমাণে ভিটামিন ও মিনারেল থাকে। পালং শাক ব্রকলি বাঁধাকপি প্রচুর পরিমাণে স্পাম্পের গুনাগুন বৃদ্ধি করে। জাপানের গবেষকদের মধ্যে পালং ম্যাগনেসিয়ামের উল্লেখযোগ্য উৎস। এটি রক্ত প্রবাহ ভালো করা এবং পুরুষ ও মহিলাদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করে।

ফিগঃ

সেক্স ড্রাইভ বাড়াতে সক্ষম এটি।, একে আবার সেক্স স্নাক্সও বলা হয় থাকে। ফল ও সবজির তুলনায় ফিকে দ্রাব্য ও অদ্রাব্য ফাইবার থাকে। এটি সেক্সের ক্ষমতা বৃদ্ধি করে পটাশিয়াম ম্যাগনেসিয়াম আয়রন ম্যাগনেস ক্যালসিয়াম এবং অ্যান্টিঅক্সিডেন্টসহ যৌন স্বাস্থ্যের জন্য একাধিক পুষ্টিকর উপাদানের সমৃদ্ধ ফিক।

কফিঃ

সেক্স ড্রাইভ বৃদ্ধির জন্য কফি পান করুন। কফি স্বাস্থ্যের নানা উপকার করে অপমানের পর মস্তিষ্ক থেকে ডোমা পায়ের নিঃসৃত হয় এটি এক ধরনের নিউরোকেমিক্যাল যা মস্তিষ্কের সর্তকতা বা আনন্দবিথিতে সাহায্য করে। একাধিক সমীক্ষায় প্রকাশ্যে এসেছে যে দুই থেকে তিন কাপ কফি পান করলে পুরুষের মধ্যে সেক্স পাওয়ার বৃদ্ধি পেতে পারে।

রসুনঃ

রসুন খেলে মুখে দুর্গন্ধ আসে তাই সেক্সের আগে কেউ রসুন খেতে চায় না। তবে এই তীব্র গন্ধযুক্ত রশেনি সেক্সের অন্যতম সুপার ফুড। আপনি যদি নিয়মিত রসুন খাওয়া শুরু করেন তবে রসুন আপনার কোলেস্টেরল উচ্চ রক্তচাপ ও ক্যান্সারের আশঙ্কা কমিয়ে দেবে এর ফলে রক্ত চলাচলা ভালো হবে এবং এদের সেক্সের পাওয়ারও বাড়বে।

মধুঃ

এতে উপস্থিত ভিটামিন বি টেস্টোস্টেরনের উৎপাদনে সাহায্য করে এছাড়া এটি শরীরের সেক্স হরমোন ইষ্টের জন্য বৃদ্ধি করে এর ফলে সেক্সের ইচ্ছা বাড়ে।

ডিমঃ

ডিমে উপস্থিত হলেট আয়রন ফসফরাস ও সেলিনিয়ামসহ অন্যান্য পুষ্টিকর উপাদান হৃদয়কে সুস্থ রাখতে সাহায্য করে। এছাড়া মহিলাদের গর্ভাশয় ও যৌনাঙ্গের টিস্যুকে ভালো রাখে ভিটামিন বি ৬ ও ৫ এর সমৃদ্ধ ডিম। এটি হরমোনের স্তরে ভারসাম্য বজায় রাখতে ও অবসাদ কম করে সেক্স লাইফ ভালো রাখতে সাহায্য করে।

বিভিন্ন রকম ফলঃ

ভিটামিন সি মহিলাদের সেক্সের ইচ্ছাকে বৃদ্ধি করে। ভিটামিন সি সমৃদ্ধ ফল খেলে মোট ভালো থাকে। এটি রক্ত প্রবাহ বৃদ্ধি করে যে পুরুষ এক দিনে ২০০ মিলিগ্রাম বিমান শিখায় তাদের ইসপাম্প কা দ্রুত বৃদ্ধি পায়।

বিনসঃ

প্রতিদিন খাদ্য তালিকায় আপনার ডায়েটে অন্তর্ভুক্ত করুন বিনস মাছ মাংসের পাশাপাশি। আপনি যদি আপনার নিয়মিত খাদ্য তালিকায় বিনস রাখতে পারেন তবে যারা বিনস খান না এবং যারা বিনস খান তাদের তুলনায় অধিক সুস্থ থাকেন। আমেরিকান কলেজ অফ নিউট্রিশনে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী যে ব্যক্তিরা একদিনে তিন কাপ বা অন্তত এক কাপ বিনস খান তাদের রক্তচাপ কম থাকে এবং তাদের কোমরও বাড়ে না।

শেষ কথাঃমেয়েদের যৌন শক্তি বৃদ্ধির ২০ টি উপায়

পাঠক বন্ধুরা আমাদের আজকের আর্টিকেলটি পড়ে যদি আপনি উপকৃত হন তবে আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। এতক্ষণ আমাদের সঙ্গে থেকে ধৈর্য সহকারে আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের আর্টিকেল এর মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার মহামূল্যবান কমেন্টের মাধ্যমে আমাদের অবশ্যই জানাবেন যাতে করে আমরা সেই ভুলগুলো শোধরাতে পারি। এরকম আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটা ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url