যৌন ক্ষমতা কমায় যেসব খাবার

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক বন্ধুরা আমাদের আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানাবার যৌন ক্ষমতা কমায় যেসব খাবারগুলোতে। আমরা সকলে কমবেশি জানি যেগুলো যৌন ক্ষমতা বৃদ্ধি করে সেসব খাবার সম্পর্কে। তো আমরা অনেকেই জানিনা কোন খাবার গুলো আমাদের যৌন ক্ষমতা নষ্ট করে দেয়।

যৌন ক্ষমতা কমায় যেসব খাবার

সেজন্য আমাদের আজকের আর্টিকেলের আমরা আপনাদের জানাবো যৌন ক্ষমতা কমায় যেসব খাবারে। আপনারা যদি না জেনে থাকি যে কোন খাবারগুলো যৌন ক্ষমতা নষ্ট করে দিচ্ছে তাহলে আমাদের আজকের আর্টিকেলটি আপনার জন্য।

ভূমিকাঃ

প্রত্যেকটা বিবাহিত জীবনে অন্যতম সৌন্দর্য হলো যৌনতা। একটি সুন্দর সুখী দাম্পত্য জীবন কাটাতে যৌনতার অপরিহার্যতা অস্বীকার করার উপায় নেই কারো। কিন্তু অনেকের ক্ষেত্রে এমন একটা সময় চলে আসে যখন যৌন ইচ্ছায় শীতলতা দেখা দেয় এটি হতে পারে নানা রকম কারণে। সেজন্য আমাদের আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানাবো যৌন ক্ষমতা কমায় যেসব খাবারগুলোতে।

আপনি যদি আমাদের আর্টিকেলটি পড়ে থাকেন তবে আমাদের আর্টিকেলটি থেকে আজকে জানতে পারবেন যৌন ক্ষমতা কমায় যেসব খাবারগুলো এবং দাম্পত্য জীবনে অশান্তি ও অস্থিরতা বাড়ে যেসব খাবারে, বেশ কিছু পুষ্টিকর খাবার রয়েছে যা আমাদের শরীরের ভিটামিন ও মিনারেল এর ভারসাম্য রক্ষা করে এন্ট্রোক্রাইনস সিস্টেম কার্যকর রাখে।

ইনড্রক্রাইনের কাজ শরীরে ইন্ট্রোজেন এবং প্রোস্টেরন উৎপাদন করা আর এই ইন্ট্রোজেন এবং টোস্ট স্টরেন আপনার যৌন ইচ্ছা জাগানোর ক্ষেত্রে অত্যন্ত জরুরি। চলুন আর দেরি না করে নিম্নে জেনে নেওয়া যাক জন ক্ষমতা কমায় যেসব খাবারগুলো।

অ্যালকোহলঃ

কফিঃ

চিজঃ

সয়াঃ

কনফ্লেক্সঃ


পুদিনাঃ

পুদিনা পাতা খেলে শরীর ঠান্ডা হয় এবং সেক্স ড্রাইভ বাড়ে। এমন কথা কেউ কখনো শুনেছেন তাছাড়া পুদিনা মেন্টাল শরীরে টেস্ট স্টরনের কারণও কমিয়ে দেয়।

ক্যান্ড খাবারঃ

আজকাল ব্যস্ত জীবনে কেন খাবারের প্রতি নির্ভরশীল হয়ে পড়েছেন আমাদের মধ্যে অনেকেই। এ ধরনের খাবারের সোডিয়াম এর পরিমাণ বেশি ও পটাশিয়ামের পরিমাণ কম থাকে। এই কাম্বিনেশন আপনার সেক্স অর্গান এ রক্তের সঞ্চালন কমিয়ে সেগুলোকে ঝিমিয়ে পড়তে বাধ্য করে। সেজন্য বর্তমান সময়ে আপনাকে সুস্থ সবল দেহ এবং যৌন ক্ষমতা যদি না কমাতে চান তবে এই খাবারগুলো যতটা সম্ভব এড়িয়ে চলুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url